ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোহনপুরে দুই নারীর মরদেহ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, জুন ২২, ২০১৯
মোহনপুরে দুই নারীর মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর মোহনপুরে দুই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজনকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে এবং অন্যজন আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শনিবার (২২ জুন) দুপুরে মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহত দুই নারী হলেন- মোহনপুর উপজেলার ওষায়ের হাটরা গ্রামের বাবুল ইসলামের স্ত্রী আসমা বেগম (৪০) ও দুর্গাপুর গ্রামের বুলবুল্লাহর স্ত্রী আনোয়ারা বেগম (৪৮)।

আনোয়ারার ঘরে ফাঁস দেওয়া অবস্থায় পাওয়া গেছে। আর আসমার মরদেহ পাওয়া গেছে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে বিলের মধ্যে।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহমেদ বাংলানিউজকে জানান, সকালে পদ্ম বিলে ছাগল চরাতে গিয়ে দুই শিশু আসমার মরদেহ দেখতে পায়। এরপর বিষয়টি জানাজানি হলে, পুলিশ গিয়ে দুপুরে তার মরদেহ উদ্ধার করে।  

তিনি আরো জানান, মরদেহের পা ও মুখে জখম রয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি কনডমের প্যাকেট উদ্ধার করা হয়েছে। এ থেকে ধারণা করা হচ্ছে, ধর্ষণের পর তাকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

এদিকে, আনোয়ারার পরিবারের বরাত দিয়ে মোহনপুর থানার পুলিশ পরিদর্শক আফজাল হোসেন বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে নানা অসুখ-বিসুখে ভুগছিলেন আনোয়ারা। এজন্য শুক্রবার (২১ জুন) দিনগত রাতের কোনো একসময় তিনি ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করতে পারেন। খবর পেয়ে শনিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, ওই দুই নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আসমার মরদেহ উদ্ধারের ঘটনায় থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে হত্যা মামলা দায়ের করা হবে। আর আনোয়ারার আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যুর (ইউডি) মামলা করা হবে।

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, জুন ২২, ২০১৯
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।