ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজছাত্রীর বাবার কান ছিঁড়ে নেয়া সেই বখাটে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, জুন ২২, ২০১৯
কলেজছাত্রীর বাবার কান ছিঁড়ে নেয়া সেই বখাটে গ্রেফতার

সাতক্ষীরা: সাতক্ষীরার দেবহাটায় মেয়েকে উত্ত্যক্ত করায় বাধা দেয়ায় বাবার কান ছিঁড়ে নেয়া সেই বখাটে ছাত্রলীগ নেতা আবু জাফরকে গ্রেফতার করেছে পুলিশ। 

শুক্রবার (২১ জুন) গভীররাতে দেবহাটার সখিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।  

বখাটে আবু জাফর দেবহাটা থানা ছাত্রলীগের সহ সভাপতি ও ঘলঘলিয়া গ্রামের রিয়াজুল সরদারের ছেলে।

 

এ ঘটনার পর সংগঠন থেকে আবু জাফরকে বহিষ্কার করেছে উপজেলা ছাত্রলীগ।  

দেবহাটা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সুমন জানান, অভিযোগের পরপরই দেবহাটা উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি আবু জাফরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।  

দেবহাটা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন কান হারানো বাবা আজিজুল ইসলাম খোকন বাংলানিউজকে জানান, তার মেয়ে দেবহাটা সরকারি খানবাহাদুর আহছানউল্লা কলেজে এইচএসসি দ্বিতীয় বর্ষে পড়ে। জাফর তাকে প্রায়ই উত্ত্যক্ত করে আসছিল। এতে বাধা দিলে আবু জাফর ক্ষিপ্ত হয়ে ওঠে। বৃহস্পতিবার তিনি বাড়ি থেকে ঘলঘলিয়া বাজারে যাওয়ার পথে বখাটে আবু জাফর তার উপর আতর্কিত হামলা চালায়। এ সময় তার বাম কানটি কামড়ে ছিঁড়ে নেয় সে। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে ভর্তি করে।
 
দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা বাংলানিউজকে জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার পর থেকে আবু জাফর পালিয়ে ছিলেন। শুক্রবার রাতে পুলিশ অভিযান চালিয়ে সখিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করেছে।  

বাংলাদেশ সময়: ১১০৮ ঘণ্টা, জুন ২২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ