ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আলমডাঙ্গায় গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৪ ঘণ্টা, জুন ২২, ২০১৯
আলমডাঙ্গায় গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় ঘুমন্ত অবস্থায় সবুর আলী (৩৫) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

শনিবার (২২ জুন) ভোরে উপজেলার হারদী গ্রামে নিজ শয়ন কক্ষে এ হত্যাকাণ্ড ঘটে। নিহত সবুর আলি ওই গ্রামের পলান আলী মণ্ডলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের মতো শুক্রবার রাতেও নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে ছিলেন সবুর আলি। তিনি গরু মোটাতাজাকরণ ব্যবসা করতেন। বার বার উঠে গরু দেখভাল করতে হত সে কারণে তিনি রাতে ঘরের দরজা খুলে ঘুমিয়েছিলেন। তার স্ত্রী পাশের ঘরে ঘুমাচ্ছিলেন।                                                
দুর্বৃত্তরা সেই সুযোগে ঘরে ঢুকে ঘুমন্ত সবুর আলীকে গুলি করে হত্যা করেছে বলে প্রতিবেশীদের ধারণা। গুলির শব্দ শুনে তার স্ত্রী নিজের রুম থেকে বের হতে গিয়ে দেখেন ঘাতকরা তার ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে রেখেছে।  

পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সবুর আলির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান মুন্সি জানান, নিহত সবুরের স্ত্রী গুলি করে হত্যার দাবি করলেও তাকে গুলি করে হত্যা করা হয়েছে কিনা বিষয়টি এখনো নিশ্চিত নয়। তবে তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্ত রিপোর্টের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, জুন ২২, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।