ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেনীতে নিষিদ্ধ ট্যাবলেটসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১৯ ঘণ্টা, জুন ২২, ২০১৯
ফেনীতে নিষিদ্ধ ট্যাবলেটসহ আটক ২

ফেনী: ফেনীতে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) যৌথ অভিযান চালিয়ে পিকআপ ভর্তি প্রায় চার কোটি টাকা মূল্যের ভারতীয় নিষিদ্ধ ট্যাবলেটসহ দুই মাদক কারবারিকে আটক করেছে।

শুক্রবার (২১ জুন) বিকেল ৩টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেনী-লালপুল সড়কের স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন সড়ক থেকে তাদের আটক করা হয়।

আটক দু’জন হলেন- চট্টগ্রাম জেলার জোরারগঞ্জের পূর্ব হিন্দুলি গ্রামের মৃত মফিজুর রহমানের ছেলে মো. রাসেল (২৭) ও জোরারগঞ্জের করেরহাটের আবু তাহেরের ছেলে মো. জাবেদ ইসলাম।

ফেনী ৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. নাহিদুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, মাদকদ্রব্য নিয়ে পিকআপটি চট্টগ্রামের বারইয়ার হাট থেকে ফেনী শহরের উদ্দেশে আসছে। এরপরই বিজিবি ও র‌্যাব এ যৌথ অভিযান চালায়।  

এসময় সড়কে তল্লাশি চালিয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে ফেনী-লালপুল সড়কের স্টারলাইন সিএনজি ফিলিং স্টেশন সংলগ্ন সড়ক থেকে ২ লাখ ৩৯ হাজার ৫২০ পিস ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট (সেনেগ্রা) ও পিকআপসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। উদ্ধার করা এসব ট্যাবলেটের আনুমানিক মূল্য ৩ কোটি ৫৯ লাখ ২৮ হাজার টাকা।  

অন্যদিকে অভিযানে গাড়ি থামার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল থেকে আরও ছয় জন দৌঁড়ে পালিয়ে যায়।

পরে উদ্ধার করা ট্যাবলেট ও পিকআপসহ দুই আসামিকে ফেনী মডেল থানায় হস্তান্তর করে পলাতক ছয় জনসহ মোট আট আসামির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।  

বাংলাদেশ সময়: ২১১৮ ঘণ্টা, জুন ২১, ২০১৯ 
এসএইচডি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।