ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

যৌন হয়রানির দায়ে ৩ যুবককে জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২১ ৭:৫৭:০৬ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জে পৃথক দু’টি যৌন হয়রানির ঘটনায় একজনকে ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড ও দুই জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (২১ জুন) বিকেল ৩টার দিকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলমগীর হোসেন এ রায় দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- সদর উপজেলার সজ্জন গ্রামের রজেড আলীর ছেলে সোহাগ আলী (২২) সদর উপজেলার চরমহনপুর এলাকার আলমগীর হোসেনের ছেলে রনি আলী (২৩) ও একই এলাকার রায়হান আলী (২২)।

স্থানীয়রা জানান, সজ্জন এলাকায় এক স্কুলছাত্রীকে সোহাগ প্রতিনিয়ত শ্লীলতাহানি ও ওই ছাত্রীকে বিয়ে করার জন্য পরিবারের সদস্যদের হুমকি দিয়ে আসছিল। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থানীয়রা সোহাগকে পুলিশের হাতে তুলে দেয়। পরে পুলিশ অভিযুক্তকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক এ দণ্ডাদেশ দেন।

অন্যদিকে পৌরসভার চরমহনপুর এলাকায় এক মেয়েকে যৌন হয়রানির দায়ে একই এলাকার রনি ও  রায়হানকে দুই হাজার টাকা করে মোট চার হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আলমগীর হোসেন বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, জুন ২১, ২০১৯
জিপি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-21 19:57:06