ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বরিশালে ইয়াবাসহ আটক ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, জুন ২১, ২০১৯
বরিশালে ইয়াবাসহ আটক ২

বরিশাল: বরিশালে দুই হাজার ৭০০ পিস ইয়াবাসহ দু’জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২১ জুন) দুপুরে বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনারের (দক্ষিণ) কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে, বৃহস্পতিবার (২০ জুন) দিনগত রাতে বরিশাল মহানগর পুলিশের বন্দর থানার চাঁদপুরা ইউনিয়নের দুর্গাপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক দু’জন হলেন- মামুন হাওলাদার (৩৪) ও রুবেল হাওলাদার (২২)।  

বন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মেহেদী হাসান মোল্লা বাংলানিউজকে জানান, আটক দু’জন পেশাদার মাদক ব্যবসায়ী ছিলেন। তারা পরস্পর যোগসাজশে লক্ষ্মীপুর থেকে ইয়াবা সরবরাহ করে ঝালকাঠির নলছিটি উপজেলার উদ্দেশে যাচ্ছিলেন।  

তিনি আরো জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিনগত রাতে দুর্গাপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালানো হয়। এ সময় দু’টি মোটরসাইকেল গতিরোধের চেষ্টা করা হলেও একটি মোটরসাইকেল নিয়ে আরোহীরা পালিয়ে যান। যে মোটরসাইকেলটির গতিরোধ করা সম্ভব হয়, সেটির চালক ভাড়ায় স্থানীয় রুটে যাত্রী আনা-নেওয়ার কাজ করেন। পরে মোটরসাইকেলে থাকা যাত্রী মামুন ও রুবেলকে তল্লাশি করে দুই হাজার ৭০০ পিস ইয়াবা ও চারটি মোবাইল ফোন জব্দ করা হয়। এসময় তাদের আটক করা হয়।

পরে আটক দু’জনের কাছ থেকে জানা যায়, ঝালকাঠির নলছিটি উপজেলার সুবিদপুর ইউনিয়নের নুর মোহাম্মদ মাস্টারের ছেলে মঞ্জিল হাওলাদার (৩০) ও একই উপজেলার বৈশাখীয়া এলাকার মৃত আব্দুর রব মাস্টারের ছেলে নাসির সিকদার (৪৫) তাদের সঙ্গে ছিলেন। তারা পালিয়ে যাওয়া মোটরসাইকেলের আরোহী ছিলেন।

এ ঘটনায় শুক্রবার বন্দর থানায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এসআই মেহেদী।

বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জুন ২১, ২০১৯
এমএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।