ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে মাদক ব্যবসা নিয়ে দুই পক্ষের গুলি, নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, জুন ২১, ২০১৯
গাংনীতে মাদক ব্যবসা নিয়ে দুই পক্ষের গুলি, নিহত ১ 

মেহেরপুর: মেহেরপুরের গাংনী উপজেলার সীমান্তবর্র্তী কাজীপুর গ্রামে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে গুলির ঘটনা ঘটেছে। এতে এনামুল ইসলাম (৪২) নামে একজন নিহত হয়েছেন। এ সময়  ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও গাঁজা উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) দিনগত রাত আড়াইটার দিকে কাজীপুর মুন্সিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত এনামুল ইসলাম কাজীপুর বর্ডারপাড়া এলাকার মৃত দাউদ হোসেনের ছেলে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) ওবাইদুল ইসলাম জানান, রাত আড়াইটার দিকে কাজীপুর মুন্সিপাড়া এলাকায় দুই পক্ষের মধ্যে গুলি বিনিময় হয়। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। সেখান থেকে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। এ সময় একটি পিস্তল, ২ রাউন্ড গুলি ও এক কেজি গাঁজা জব্দ করে পুলিশ।  
 
তিনি বলেন, স্থানীয়রা নিহত ব্যক্তির মরদেহ চিহ্নিত করেন। নিহত এনামুলের বিরুদ্ধে গাংনী থানায় একটি বিস্ফোরক, একটি চাঁদাবাজি ও ৪ টি মাদক মামলা রয়েছে।

ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি ওবাইদুল।  

বাংলাদেশ সময়: ০৪০০ ঘণ্টা, জুন ২১, ২০১৯ 
এমএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad