ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

জাতীয়

সুনামগঞ্জের এসিড নিক্ষেপ মামলার আসামি ঢাকায় গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩২ ঘণ্টা, জুন ২১, ২০১৯
সুনামগঞ্জের এসিড নিক্ষেপ মামলার আসামি ঢাকায় গ্রেফতার র‌্যাবের হাতে আটক এসিড নিক্ষেপকারী মোজাম্মেল আলম ভুঁইয়া, ছবি: বাংলানিউজ

সিলেট: সুনামগঞ্জের চাঞ্চল্যকর এসিড অপরাধ দমন আইন মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি মোজাম্মেল আলম ভুঁইয়াকে ঢাকায় গ্রেফতার করা হয়েছে।

মোজাম্মেল সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট গ্রামের বাসিন্দা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চতুর্থ শ্রেণির কর্মচারী আব্দুর রব ভূঁইয়ার ছেলে।  

বৃহস্পতিবার (২০ জুন) সকালে র‌্যাব-৯ এর মিডিয়া ইউংয়ের কর্মকর্তা সহকারী পুলিশ সুপার (এএসপি) ওবাইনের নেতৃত্বে র‌্যাবের একটি টিম রাজধানী ঢাকার মগবাজার এলাকা অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

র‌্যাব-৯ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, ২০১৪ সালের ৩০ মার্চ দৈনিক যুগান্তর পত্রিকার সুনামগঞ্জ জেলা প্রতিনিধি হাবিব সরোয়ার আজাদের চতুর্থ শ্রেণিতে পড়ুয়া ১১ বছরের মেয়ের ওপর এসিড নিক্ষেপ করে মোটরসাইকেল করে পালিয়ে যায় মোজাম্মেল। ঘটনার দিন রাতে দগ্ধ স্কুলছাত্রীকে সিলেট এমএজিও ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শিশু সার্জারি বিভাগে ভর্তি করা হয়। পরবর্তীতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে এসিড সন্ত্রাস দমন আইনে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেন।

তদন্ত শেষে ২০১৪ সালের ৩০ মে আদালতে দেওয়া অভিযোগ পত্রে পুলিশ মোজাম্মেল আলম ভুইঁয়াকে অভিযুক্ত করে। মামলাটি জেলা ও দায়রা জজ আদালতে বর্তমানে বিচারাধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এনইউ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa