bangla news

ভোরের পাতা সম্পাদকের বিরুদ্ধে জগলুলের মানহানি মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২০ ৮:৪৮:১১ পিএম
এসএম জগলুল হায়দার এমপি

এসএম জগলুল হায়দার এমপি

সাতক্ষীরা: দৈনিক ভোরের পাতা সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসানের বিরুদ্ধে ১০ কোটি টাকার মানহানি মামলা করেছেন সাতক্ষীরা-৪ (শ্যামনগর ও কালিগঞ্জ) আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম জগলুল হায়দার। 

বৃহস্পতিবার (২০ জুন) সাতক্ষীরার যুগ্ম জেলা জজ দ্বিতীয় আদালতে মামলাটি দায়ের করা হয়। এ মামলায় দুই নম্বর বিবাদী করা হয়েছে পত্রিকাটির প্রতিবেদক উৎপল দাসকে।  
 
মামলাটি আমলে নিয়ে বিচারক মোকলেছুর রহমান শুনানি শেষে জবাব দাখিলের জন্য আসামিদের প্রতি সমন জারির নির্দেশ দিয়েছেন। ২৫ জুলাই মামলাটির পরবর্তী ধার্য তারিখ নির্ধারণ করা হয়েছে।  

আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য এসএম জগলুল হায়দার মামলার আরজিতে উল্লেখ করেছেন, তার বিরুদ্ধে কিছু অসত্য ও বানোয়াট তথ্য দিয়ে উদ্দেশ্যমূলকভাবে প্রতিবেদন তৈরি করে তা দৈনিক ভোরের পাতায় ১৬ জুন, ১৭ জুন ও ১৯ জুন প্রকাশ করা হয়েছে। এতে তার সামাজিক ও রাজনৈতিক মানহানি হয়েছে। তিনি এর আইনগত প্রতিকারের পাশাপাশি  ১০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করেন। 

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-20 20:48:11