ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন: আইনমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, জুন ২১, ২০১৯
প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন: আইনমন্ত্রী

ভোলা: আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের কষ্ট বোঝেন।

বৃহস্পতিবার (২০ জুন) ভোলার চরফ্যাশনে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের কার্যক্রম আনুষ্ঠানিক উদ্বোধন শেষে ব্রজগোপাল টাউনহলে সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আইনমন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনা টেকনাফ থেকে বাংলাদেশের সর্ব দক্ষিণ চরফ্যাশনের কুকুরি-মুকরি পর্যন্ত মানুষের মুখে হাসি ফোটাতে চান।

বাংলাদেশকে তিনি উন্নয়নের রোল মডেল হিসেবে বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড় করিয়েছেন।

ভোলার সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ফেরদৌস আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন- আইন সচিব আবু সালেহ শেখ মোহাম্মদ জহিরুল হক, চরফ্যাশন উপজেলার চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, মনপুরা উপজেলা চেয়ারম্যান সেলিনা চৌধুরী, এডিশনাল জজ নুরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ভোলা-৪ আসনের সংসদ সদস্য যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, বাংলাদেশের ইতিহাসে এই সর্বপ্রথম উপজেলা পর্যায়ে চরফ্যাশনে আনুষ্ঠানিকভাবে চালু হলো অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক, চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুহুল আমিন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র বাদল কৃষ দেবনাথ, অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন মহাজন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, ‍জুন ২০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।