ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো ভ্যানচালকের

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, জুন ২০, ২০১৯
পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো ভ্যানচালকের

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় মহরম আলী (৩০) নামের এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে।

নিহত মহরম আলী উপজেলার পৌর এলাকার ১নম্বর ওয়ার্ড পালোপাড়া গ্রামের বাসিন্দা আয়েন উদ্দিনের ছেলে।  

বৃহস্পতিবার (২০ জুন) দুপুর দেড়টার দিকে উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মহরম আলী তার ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে ঢাকা-রাজশাহী মহাসড়ক ধরে পশ্চিম দিক থেকে পূর্বদিকে আসছিলেন। পথে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন এলাকায় পৌঁছালে একই দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক পেছন থেকে তার ভ্যানে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

পুঠিয়া পৌরসভার ১নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র কামাল হোসেন বাংলানিউজকে জানান, দুর্ঘটনায় মহরম আলী গুরুতর আহত হন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে স্থানীয়রা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রামেক হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিল উদ্দিন আহমেদ জানান, দুর্ঘটনার পরপরই আহতাবস্থায় মহরমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে নেওয়ার পরপরই তার মৃত্যু হয়। এ কারণে পুরো বিষয়টি জানা যায়নি। তবে হাসপাতালে মৃত্যু হলে এ ঘটনায় মহানগরীর রাজপাড়া থানায় অপমৃত্যুর মামলা হবে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এসএস/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।