ঢাকা, রবিবার, ২২ বৈশাখ ১৪৩১, ০৫ মে ২০২৪, ২৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে ইয়াবাসহ একই পরিবারের তিনজন আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জুন ২০, ২০১৯
না’গঞ্জে ইয়াবাসহ একই পরিবারের তিনজন আটক র‌্যাবের হাতে আটক একই পরিবারের তিনজন, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের নূরবাগ নবীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে ইয়াবাসহ একই পরিবারের তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

তারা হলেন- জাকির হোসেন গাজী ওরফে সোহেল (৪৬), তার স্ত্রী লিপা আক্তার লিপি (৪০) ও ছেলে রিফাত গাজী আকাশ (১৮)।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে জানানো হয়, বুধবার (১৯ জুন) দিনগত রাতে নারায়ণগঞ্জের নূরবাগ নবীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে একই পরিবারের তিনজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৪২০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ সাড়ে ২৭ হাজার টাকা উদ্ধার করা হয়।

আরও জানানো হয়, আটকদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায় তারা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলো। স্থানীয়দের ভাষ্যমতে, জাকির হোসেন এলাকায় সবার কাছে ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। মাদক ব্যবসার দায়ে বহুবার আইন-শৃঙ্খলা বাহিনীর কাছে গ্রেফতারও হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে বন্দর থানার দু’টি মামলার তথ্য পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, জুন ২০, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।