ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পরকীয়ার জেরে ভ্যানচালক খুন, থানার সামনে বিক্ষোভ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৭ ঘণ্টা, জুন ২০, ২০১৯
পরকীয়ার জেরে ভ্যানচালক খুন, থানার সামনে বিক্ষোভ

রাজবাড়ী: রাজবাড়ীর কালুখালীতে ভ্যান চালক রহিম শেখ (৩৫) হত্যার বিচার দাবিতে থানার সামনে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে গ্রামবাসী।

বৃহস্পতিবার (২০ জুন) সকাল ৯টার দিকে কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের মোহনপুর বাজারে মানববন্ধন করে গ্রামবাসী।

এ সময় রাজবাড়ী কুষ্টিয়া মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

পরে তারা মোহনপুর বাজার থেকে বিক্ষোভ মিছিল নিয়ে কালুখালী থানার সামনে অবস্থান নেয়। পরে পুলিশের আশ্বাসে গ্রামবাসী তাদের অবস্থান থেকে সরে আসে।  

এসময় তারা মাজবাড়ী ইউনিয়নের মোহনপুর গ্রামের দরিদ্র ভ্যান চালক রহিম শেখের হত্যার সুষ্ঠ তদন্ত ও ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রহিমের স্ত্রী সুফিয়া ও স্ত্রীর কথিত প্রেমিক আনোয়ারের ফাঁসির জোর দাবি জানায়।

উল্লেখ্য, কালুখালীর মাঝবাড়ি ইউনিয়নের মোহনপুর ১নং ওয়ার্ডের কেসমত শেখের ছেলে ভ্যান চালক রহিম শেখ। গত ১৭ জুন থেকে নিখোঁজ থাকার পর স্ত্রীর দেওয়া তথ্যমতে রহিমের বাড়ির এক কিলোমিটার দূরে একটি বিলের কচুরিপানার ভেতর থেকে তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। সেখান থেকে আরও একটু দূরে তার রিকশাটিও পাওয়া যায়। পরে পরিবারের সদস্যরা রহিমের স্ত্রী সুফিয়াকে কালুখালী থানা পুলিশের হাতে তুলে দেয়।

রহিমের মা সমিরন নেছা বলেন, রহিমের স্ত্রী সুফিয়া বেগমের সঙ্গে আনোয়ার হোসেনের পরকীয়ার সম্পর্ক রয়েছে। এ নিয়ে রহিম ও সুফিয়ার মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এর জের ধরেই এ হত্যার ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৬১৪ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ