ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

অর্থনীতি-ব্যবসা

বেনাপোল স্থলবন্দরে ৩ ঘণ্টা পণ্য খালাস বন্ধ

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুন ২০, ২০১৯
বেনাপোল স্থলবন্দরে ৩ ঘণ্টা পণ্য খালাস বন্ধ

বেনাপোল (যশোর): সড়ক দুর্ঘটনায় পরিবহন ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদুর নিহত হওয়ার প্রতিবাদে বেনাপোল স্থলবন্দরে তিনঘণ্টা সব ধরনের পণ্য খালাস বন্ধ ছিল।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে বেনাপোল কাস্টমস হাউজের সামনে এ প্রতিবাদ সভা করা হয়। এসময় বন্দরে পণ্য খালাস বন্ধ করে তিন ঘণ্টা (সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ) কর্মবিরতি পালন করে ব্যবসায়ীরা।



প্রতিবাদ সভায় বক্তারা বলেন, গ্রিন লাইন পরিবহনের চালক বেপরোয়া ও নিয়ন্ত্রণহীন গাড়ি চালানোর কারণে ব্যবসায়ী শাহাদতকে জীবন দিতে হয়েছে। দুর্ঘটনার সময় চালক বাসটি না থামিয়ে তাকে টেনে-হিঁচড়ে প্রায় ১০০ থেকে ১৫০ গজ নিয়ে যায়। চালক বাস থামানো হয়তো তিনি প্রাণে বেঁচে যেতেন। এমন ঘটনার জন্য চালকের ফাঁসি দাবি করেন বক্তারা।

এসময় বক্তব্য রাখেন- বেনাপোল ট্রান্সপোর্ট ইউনিয়নের সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আজিম উদ্দীন গাজী, সহ-সভাপতি কামরুজ্জামান লিটন, সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান সনিসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।  

এরআগে বুধবার (১৯ জুন) বেনাপোল সড়কের আমড়াখালিতে গ্রিন লাইনের বাসচাপায় নিহত হন ব্যবসায়ী শাহাদৎ হোসেন নেদু। তিনি বেনাপোল ট্রান্সপোর্ট ইউনিয়নের নেতা ছিলেন।

এদিকে বাসচাপায় ব্যবসায়ী নিহত হওয়ার ঘটনায় গ্রিন লাইন পরিবহনের চালককে (অজ্ঞাতপরিচয়) আসামি করে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার সকালে নিহতের ছেলে বুলবুল ইসলাম শাকিল বাদী হয়ে বেনাপোল পোর্ট থানায় মামলাটি দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, জুন ২০ ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad