ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

সৌদি রিয়াল দেখিয়ে প্রতারণা, গ্রেফতার ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২০ ৩:৪৭:৪৮ পিএম
গ্রেফতার প্রতারক চক্রের সদস্যরা। ছবি: বাংলানিউজ

গ্রেফতার প্রতারক চক্রের সদস্যরা। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: সৌদি রিয়াল দেখিয়ে প্রতারণার মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে গোপালগঞ্জে প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে পুলিশ সুপারের (এসপি) কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান এসপি মুহাম্মদ সাইদুর রহমান খান।

গ্রেফতাররা হলেন- মাদারীপুর জেলার কৃষ্ণপুর গ্রামের শেখ জাহাঙ্গীর আলম (৫৬), একই গ্রামের নুরে আলম হাওলাদার (৩৬) ও শহিদুল হাওলাদার (৩২) এবং একই জেলার রাজৈর উপজেলার গনবন্দী গ্রামের আ. গফুরের ছেলে মো. ফজলুল শেখ (৩৩)। এদের কাছ থেকে ১০টি সৌদি রিয়াল ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার জানান, ওই প্রতারক চক্র বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার সৌদি প্রবাসী নজরুল ইসলামকে সৌদি রিয়াল দেখিয়ে প্রতারণা করে তাকে গোপালগঞ্জ শহরে নিয়ে আসেন। এরপর নজরুল ইসলামের কাছ থেকে তিন লাখ টাকা নিয়ে তারা পালিয়ে যান। এরপর নজরুল ইসলামের অভিযোগের ভিত্তিতে প্রযুক্তি ব্যবহার করে প্রতারক চক্রের ৪ সদস্যকে গ্রেফতার করা হয়। 

এরআগে, প্রতারক চক্রটি একই কৌশলে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার বান্ধাবাড়ি গ্রামের বাদল গাজীর কাছ থেকে ৯৫ হাজার, নড়াইলের কবির মোল্লার কাছ থেকে এক লাখ ৭৫ হাজার ও টুঙ্গিপাড়ার আ. আলীম সিকদারের কাছ থেকে ২ লাখ ৫০ হাজার টাকা প্রতারণা করে নিয়ে নেয়।

বাংলাদেশ সময়: ১৫৪৪ ঘণ্টা, জুন ২০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   প্রতারক চক্র গোপালগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-20 15:47:48