ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনা-বগুড়া মহাসড়কে থেমে থেমে যানজট

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৩ ঘণ্টা, জুন ২০, ২০১৯
পাবনা-বগুড়া মহাসড়কে থেমে থেমে যানজট

সিরাজগঞ্জ: পাবনা-বগুড়া মহাসড়কের অন্তত ১০ কিলোমিটার এলাকাজুড়ে থেমে থেকে যানজট সৃষ্টি হচ্ছে। কখনও ধীরগতিতে যান চলাচল করলেও বেশিরভাগই সময় ধরেই তীব্র যানজটে দুর্ভোগে পড়ছে যাত্রী সাধারণ। এদিকে এ যানজটের প্রভাবে হাটিকুমরুল-নলকা মহাসড়কেও ধীরগতিতে চলছে গাড়ি।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে পাবনা-বগুড়া মহাসড়কের সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার সাহেবগঞ্জ ও ঘুড়কা বাজার এলাকায় এ যানজটের উৎপত্তি হয়। পরে তো উত্তরে ভুইয়াগাতী ও দক্ষিণে হাটিকুমরুল হয়ে পাঁচলিয়া বাজার পর্যন্ত ছড়িয়ে পড়ে।

ঘুড়কা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিল্লুর রহমান সরকার বাংলানিউজকে বলেন, সকালে সাহেবগঞ্জ বাজার এলাকায় দুই ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কেউ হতাহত না হলেও দুর্ঘটনার কারণে রাস্তায় যানজটের সৃষ্টি হয়। অপরদিকে ঘুড়কা বাজার এলাকায় মহাসড়কের একটি লেন বন্ধ করে রাস্তা সংস্কার কাজ চলমান থাকায় যানজটের তীব্রতা বাড়তে থাকে। মাঝে মাঝে যান চলাচল ধীরগতিতে থাকলেও বেশিরভাগ সময় দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকছে গাড়িগুলো।  

ঘুড়কা ও সাহেবগঞ্জ বাজার ছাড়িয়ে এ যানজট হাটিকুমরুল গোলচত্বর হয়ে পাঁচলিয়া পর্যন্ত বিস্তৃতি হয়েছে বলেও জানান তিনি।  

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বাংলানিউজকে বলেন, মহাসড়কের সংস্কার কাজ চলছে। এ কারণে মাঝে মাঝে যানজট দেখা দিচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১১৩৩ ঘণ্টা, জুন ২০, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad