ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৫ ঘণ্টা, জুন ২০, ২০১৯
শিবগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শিংনগর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে মানারুল ইসলাম (২৫) এক বাংলাদেশি নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ জুন) ভোর ৫টার দিকে উপজেলার শিংনগর সীমান্ত এ ঘটনা ঘটে। নিহত মানারুল ওই উপজেলার তারাপুর গ্রামের নুহু মোন্নার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ভোরের দিকে গরু ও মাদক চোরাকারবারিদের একটি দলের সঙ্গে মানারুল শিংনগর সীমান্ত দিয়ে ভারতে প্রবেশ করে। ভোর ৫টার দিকে মাসুদপুর ও শিংনগর সীমান্ত ফাঁড়ির মাঝামাঝি ১৬ নম্বর সীমান্ত পিলার এলাকা দিয়ে ওই দলটি বাংলাদেশে প্রবেশ করার সময় ভারতের সভাপুর বিএসএফ ক্যাম্পের সদ্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে চোরাকারবারি মানারুল মারা যান। বর্তমানে ওই ব্যক্তির মরদেহ ভারতীয় ভূ-খণ্ডে রয়েছে বলেও জানায় সূত্রটি।

মনাকষা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড সদস্য (মেম্বার) সমীর উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, চোরাকারবারি মানারুল ভারত থেকে বাংলাদেশে ঢুকার সময় বিএসএফের গুলিতে ভারতের হারুনের আমবাগানে মারা গেছেন।

এ ব্যাপারে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) ৫৩ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাজ্জাদ সারোয়ারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ০৮৪৫ ঘণ্টা, জুন ২০, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad