ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আম বাগান থেকে ইয়াবাসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুন ২০, ২০১৯
আম বাগান থেকে ইয়াবাসহ যুবক আটক

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা কুলাপাহাড়ি গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়েছে র‌্যাব-৫  রাজশাহীর সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।

বুধবার (১৯ জুন) বিকেল সাড়ে ৪টার দিকে এ অভিযানে ১ হাজার ৪৫৫ পিচ ইয়াবাসহ এক যুবককে আটক করা হয়েছে।  

র‌্যাব-৫ এর উপ-পরিচালকের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, র‌্যাবের কাছে খবর আসে শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা  কুলাপাহাড়ির এক আমবাগানে এক ব্যক্তি অবৈধভাবে মাদক বিক্রির জন্য অবস্থান করছে।

খবর পাওয়ার পর র‌্যাবের অপারেশন দল দ্রুত ঘটনাস্থলে অভিযান চালিয়ে উক্ত সংখ্যক ইয়াবাসহ শিবগঞ্জ উপজেলার ভবানীপুর শিবনগর গ্রামের মৃত গাজলুর রহমানের ছেলে মো. মিলন আলী ওরফে ভোগুকে (১৯) আটক করে।

এ সময় মাদক বহনে ব্যবহৃত ভোগুর একটি মোটরসাইকেল ও একটি মোবাইল  ফোন জব্দ করে র‌্যাব। দীর্ঘদিন ধরে সে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার   বিরুদ্ধে একাধিক মাদক মামলা চলমান রয়েছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মাদকের মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, জুন ২০, ২০১৯
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ