bangla news

দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শুরু করার দাবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ৯:৩৭:১৭ পিএম
সরকার দলীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী

সরকার দলীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী

জাতীয় সংসদ ভবন থেকে: পাটুরিয়া-দৌলতদিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের কাজ শুরু করার আহ্বান জানিয়েছেন সরকার দলীয় সংসদ সদস্য কাজী কেরামত আলী।

বুধবার (১৯ জুন) জাতীয় সংসদে ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেটের ওপর সাধারণ আলোচনায় অংশ নিয়ে এ দাবি জানান।

সংসদের এ অধিবেশনে সভাপতিত্ব করেন ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া। 
 
আলোচনায় কাজী কেরামত আলী বলেন, সংসদে আমি বক্তব্য দিতে গেলেই সব সময়ই দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের কথা বলি। সরকারি-বেসরকারি অংশীদারিত্বের (পিপিপি) মাধ্যমে অনেক দেশ পাটুরিয়া-দৌলতদিয়া দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণের প্রস্তাব দিয়েছে। সমীক্ষা হয়েছে। আমি দাবি করছি দ্রুত দ্বিতীয় পদ্মা সেতুর কাজ শুরু করা হোক। কাজ তো আর একদিনে শেষ হবে না। সেই সঙ্গে আরিচা-ধাওয়াপাড়া-নাজিরগঞ্জ সেতু নির্মাণ করা হোক। 

বাজেট আলোচনায় তিনি আরও বলেন, গত সরকারের সময় আমাকে ১২ মাসের জন্য মন্ত্রী করা হয়েছিলো। তখন আমি কারিগরী শিক্ষার ওপর গুরুত্ব দিয়েছি, কারিগরী শিক্ষাকে উৎসাহিত করার চেষ্টা করেছি। আমাদের কারিগরী শিক্ষার উপর জোর দিতে হবে।
 
এ সময় তিনি রাজবাড়ীতে একটি মেডিকেল কলেজ করার দাবি জানান। তিনি বলেন, রাজবাড়ীতে একটি শেখ হাসিনা মেডিকেল কলেজ করা হোক। এ কলেজ করতে ২৫-৩০ বিঘা জমি যা লাগবে, সেই জমি আমি দেব।
 
কাজী কেরামত আলী বলেন, বিএনপির সদস্যরা সংসদে আসায় আমরা তাদের স্বাগত জানাই। কিন্তু তারা আসাতে সংসদের পরিবেশ নষ্ট হয়েছে। উনারা মিথ্যাচার করছেন। উনাদের কাজই হচ্ছে মিথ্যাচার করা। মিথ্যাচার করা উনাদের সব সময়ের অভ্যাস।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৯ 
এসকে/এসএইচ

ক্লিক করুন, আরো পড়ুন :   পদ্মাসেতু
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-19 21:37:17