ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নগরকান্দায় অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৯ ঘণ্টা, জুন ২০, ২০১৯
নগরকান্দায় অন্তঃসত্ত্বা গৃহবধূর মরদেহ উদ্ধার

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দায় শোভা বেগম (২৫) নামে অন্তঃসত্ত্বা এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৯ জুন) উপজেলার চরযশোরদী ইউনিয়নের বানেশ্বরদী গ্রামে স্বামীর বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত শোভা ওই গ্রামে রিপন খন্দকারের স্ত্রী।

জানা যায়, ৬ বছর আগে গোপালগঞ্জ জেলার নগরকান্দা উপজেলার চরযশোরদী ইউনিয়নের বানেশ্বরদী গ্রামের জালাল খন্দকারের ছেলে রিপন খন্দকারের সঙ্গে মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের লোহাইড় গ্রামের আকাইদ ঢালীর মেয়ে শোভা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে জুবাইদা আক্তার নামে চার বছরের এক কন্যা সন্তান রয়েছে।  

পুলিশ জানায়, চার মাসের অন্তঃসত্ত্বা শোভা শাশুড়ির ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে স্বামীর বাড়ির লোকেরা শোভাকে শ্বাসরোধ করে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছে বলে অভিযোগ করেন ওই গৃহবধূর বাবা আকাইদ ঢালী।

নগরকান্দার থানার উপ-পরিদর্শক (এসআই) রবিউল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়না-তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ঘটনাটি হত্যা না আত্মহত্যা তা ময়না-তদন্তের প্রতিবেদন হাতে এলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

তবে এ ঘটনায় নগরকান্দা থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ২০০৯ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।