ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৫ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে কলেজছাত্রীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
৫ তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে কলেজছাত্রীর মৃত্যু

খুলনা: খুলনায় পাঁচতলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে তানজিম আক্তার মনি (১৯) নামে এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে।

আশঙ্কাজনক অবস্থায় বুধবার (১৯ জুন) সকালে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এর আগে মঙ্গলবার (১৮ জুন) রাত পৌনে ১১টার দিকে নগরের মৌলভীপাড়া এলাকার ৩০/৪, বিকে ইস্ট মসজিদ লেনের একটি পাঁচতলা ভবনের ছাদ থেকে লাফ দেন মনি।

মনি খুলনার আযম খান সরকারি কমার্স কলেজের অ্যাকাউন্টিং বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী।

এদিকে, স্থানীয়রা তার মৃত্যুকে রহস্যজনক বলে মন্তব্য করেছেন। সদর থানা পুলিশ প্রাথমিকভাবে এ বিষয়ে অপমৃত্যু মামলা দায়ের করে ঘটনার তদন্ত করছেন।

নিহত কলেজছাত্রীর মা নাসরিন জাহান মেরী অপমৃত্যু মামলায় উল্লেখ করেন, তার মেয়ে মনি বেশ কিছুদিন যাবত অন্য মনস্ক হয়ে চলাফেরা করছিলেন। মঙ্গলবার দুপুর ৩টার দিকে মনি বাসা থেকে বের হয়ে রাত ১০টায় ফিরে আসেন। এ সময় ভাত খেতে বসে মনি কয়েকবার বমি করেন। পুনরায় ভাত খেতে বসে আবারো বমি করার কথা বলে রাত পৌনে ১১টার দিকে বাড়ির তৃতীয় তলা থেকে বের হয়ে দৌড়ে পাঁচতলা ভবনের ছাদে উঠে। এ ঘটনা দেখতে পেয়ে তিনি (মা) তার পিছু নেন। কিন্তু ততক্ষণে মনি ছাদ থেকে লাফ দেন। পরে দ্রুত তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি বেসরকারি ক্লিনিকে নেওয়া হয়। সেখান তার অবস্থার অবনতি হলে খুমেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মনির সৎ বাবা আনোয়ার হোসেন অগ্রণী ব্যাংক খুলনা জোনাল অফিসের সহকারী জেনারেল ম্যানেজার। তিনি বলেন, তার প্রথম স্ত্রীর মৃত্যুর পর তিনি বর্তমান স্ত্রী  মেরীকে বিবাহ করেন। মনি তার স্ত্রীর আগের সন্তান। বর্তমানে তার আরো দু’টি সন্তান রয়েছে। তবে, তার মৃত্যুর কারণ সম্পর্কে তিনি কিছুই জানাতে পারেননি।

খুলনা থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন বাংলানিউজকে জানান, নিহত কলেজছাত্রীর পরিবারের পক্ষ থেকে ছাদ থেকে লাফ দিয়ে মৃত্যুর বিষয়ে দাবি করা হচ্ছে। তবে, ময়নাতদন্তের প্রতিবেদন এবং তদন্ত করে এ ঘটনার প্রকৃত রহস্য উদঘাটন করা হবে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, জুন ১৯,  ২০১৯
এমআরএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।