ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ডুমুরিয়ায় পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৭ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
ডুমুরিয়ায় পুলিশের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার

খুলনা: খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি এলাকায় উপজেলা নির্বাচনের ডিউটি করার সময় দিঘলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) নাজমুল হকের খোয়া যাওয়া পিস্তল ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

বুধবার (১৯ জুন) দুপুর ১২টার দিকে নির্বাচনী কেন্দ্র বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের বাগান থেকে এ পিস্তল-গুলি উদ্ধার করা হয়।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

পিস্তল খোয়া যাওয়ার পর আটক দুইজনের স্বীকারোক্তিতে পিস্তল উদ্ধার করা হয়েছে কি-না জানতে চাইলে ওসি বলেন, এ বিষয়ে আমি কিছু বলতে পারবো না। সিনিয়র স্যাররা বলবেন।

মঙ্গলবার (১৮ জুন) দিঘলিয়া থানার এএসআই নাজমুল হক স্ট্রাইকিং ফোর্স হিসেবে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি এলাকায় ডিউটিতে যান। তিনি তার পিস্তল ও ১২ রাউন্ড গুলি বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে ব্যাগের মধ্যে রেখে বাইরে যান। কিছু সময় পর ফিরে আর অস্ত্রটি পাননি। পরে এ ঘটনায় নির্বাচনী কেন্দ্র বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দফতরি সন্দীপ কুমার রাহা ও রাজমিস্ত্রির হেলপার বুলবুল খাঁনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডুমুরিয়া থানা পুলিশ। তাৎক্ষণিকভাবে অস্ত্র খোয়া যাওয়ার ঘটনায় এএসআই নাজমুল হককে সাসপেন্ড করা হয়।

বাংলাদেশসময়: ১৬০০ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এমআরএম/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।