bangla news

টাকা চুরি করায় ছেলের হাত পুড়িয়ে দিলেন বাবা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ৩:০৮:৪৯ পিএম
দগ্ধ মামুন। ছবি: বাংলানিউজ

দগ্ধ মামুন। ছবি: বাংলানিউজ

নীলফামারী: পকেট থেকে ১০০ টাকা চুরি করার অপরাধে ছেলের হাতে রশি বেঁধে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেন বাবা। এতে ছেলের দুই হাত আগুনে পুড়ে যায়। 

বুধবার সকালে (১৯ জুন) নীলফামারীর সৈয়দপুরে চামড়া গুদাম ক্যাম্পে এ ঘটনা ঘটে।

কাঠমিস্ত্রী মাহমুদ আলী (৫৫) শহরের চামড়া গুদাম বিহারী ক্যাম্পের বাসিন্দা। তার ছেলে নিয়ামতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র মামুন (৮)। 

এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীরা জানায়, মামুন তার বাবার পকেট থেকে ১০০ টাকা চুরি করে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠেন তার বাবা। পরে ছেলেকে স্কুলে পৌঁছে দেওয়ার কথা বলে বাসা থেকে বের হন। পথে সৈয়দপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় নিয়ে গিয়ে ছেলের দু'হাত দড়ি দিয়ে বেঁধে সঙ্গে বোতলে করে আনা পেট্রোল ঢেলে দেন দড়ির ওপর। এরপর আগুন জ্বালিয়ে দেন।
 
শিশুটির চিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর থেকেই পলাতক রয়েছেন ছেলেটির বাবা। 

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাটি অমানবিক। আমরা গুরুত্ব সহকারে তদন্ত করে দেখছি। ছেলেটির বাবা পলাতক থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি।

বাংলাদেশ সময়: ১৫০৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-19 15:08:49