ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
সিলেটে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ১

সিলেট: সিলেটে শ্যামলী পরিবহনের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে আব্দুল কাইয়ুম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় অটোরিকশার চালকসহ আরো চার যাত্রী আহত হয়েছেন।

বুধবার (১৯ জুন) বেলা সাড়ে ১১টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কে সিলেটের দক্ষিণ সুরমার লালাবাজারে এ দুর্ঘটনা ঘটে। কাইয়ুম হবিগঞ্জের চুনারুঘাটের গাবরু মিয়ার ছেলে।


  
প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৩৭৮১) লালাবাজার কুশিয়ারা সিএনজি পাম্পের সামনে পৌঁছালে অটোরিকশাটির (সিলেট থ ১২-১৩৯১) সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার চালক ও যাত্রী কাইয়ুম এবং তিন নারীসহ পাঁচজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক কাইয়ুমকে মৃত ঘোষণা করেন।
 
সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ফজল বাংলানিউজকে বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আহতদের অবস্থা গুরুতর। তারা হাসপাতালে চিকিৎসাধীন।
 
তিনি বলেন, দুর্ঘটনার পর শ্যামলী পরিবহনের চালক বাসটি দ্রুত চালিয়ে সিলেট কেন্দ্রীয় বাস টার্মিনালে যাওয়ার চেষ্টা করে। এ সময় পুলিশ পিছু নিলে পথিমধ্যে হুমায়ুন চত্বর এলাকা বাস রেখে চালক পালিয়ে যান।  

বাসটি জব্দ করা হয়েছে এবং দুর্ঘটনা অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি খায়রুল।  
 
বাংলাদেশ সময়: ১৫০২ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এনইউ/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।