ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সেনবাগে বাস উল্টে ৩৮ যাত্রী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
সেনবাগে বাস উল্টে ৩৮ যাত্রী আহত

নোয়াখালী: নোয়াখালীর সেনবাগ উপজেলার ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে একটি যাত্রীবাহী বাস উল্টো নারী-শিশুসহ অন্তত ৩৮ জন যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক বলে জানা যায়।

বুধবার (১৯ জুন) দুপুর পৌনে ১২টার দিকে সেবারহাট পশ্চিম বাজারে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, দুপুরের দিকে ফেনীর উদ্দেশ্যে চৌমুহনী থেকে সুগন্ধা দ্রুতযান সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে আসে। বাসটি সেবারহাট পশ্চিম বাজার এলাকায় পৌঁছলে সামনে থাকা একটি সিএনজিচালিত অটোরিকশাকে অতিক্রম (ওভারটেক) করতে গিয়ে উল্টে যায়। এতে বাসে থাকা নারী-শিশুসহ অন্তত ৩৮ জন যাত্রী আহত হয়েছেন।

পরে স্থানীয় লোকজন এসে বাসের ভেতরে আটকে পড়া আহত যাত্রীদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে এক নারী যাত্রীর অবস্থা আশঙ্কাজনক।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।