ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টুঙ্গিপাড়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত ৫০ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৮ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
টুঙ্গিপাড়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে পুলিশসহ আহত ৫০  দুই গ্রামবাসীর সংঘর্ষে দোকান ও বাড়ি-ঘর ভাঙচুর। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ ৫০ জন আহত হয়েছে। এসময় ১৫টি দোকান ও বাড়িতে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় সংঘর্ষকারীরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ৩১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে।


মঙ্গলবার (১৮ জুন) রাতে টুঙ্গিপাড়া বাসস্ট্যান্ড এলাকায় এ সংঘর্ষ হয়।  

টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম এনামুল কবীর বাংলানিউজকে জানান, মঙ্গলবার সন্ধ্যায় শ্রীরামকান্দি গ্রামের সাইফুল ইসলামের সঙ্গে গিমাডাঙ্গা গ্রামের একটি ছেলের গওহরডাঙ্গা ব্রিজের ওপর কথা কাটাকাটি হয়।

এর জের ধরে রাতে শ্রীরামকান্দি ও গিমাডাঙ্গা দুই গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে ওই এলাকায় সংঘর্ষে জড়ায়। এসময় ১০টি দোকান ও বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে আগুন ধরিয়ে দেয় সংঘর্ষকারীরা।  

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে ৩১৫ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে। সংঘর্ষে ১০ পুলিশ সদস্যসহ ৫০ জন আহত হন। পরে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  

আহতদের উদ্ধার করে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় দুই গ্রামের ২৫ জনের নাম উল্লেখ করে সাত/আট অজ্ঞাত লোকের নামে পুলিশের উপ-পরিদর্শক ইমরাত আলী বাদী হয়ে মামলা করেন। এলাকায় থমথমে অবস্থা বিরাজ করায় সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১২৩৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।