ঢাকা, শনিবার, ৪ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

যশোরে গণপিটুনিতে সন্ত্রাসী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ৫:৪৪:২৩ এএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

যশোর: যশোরে গণপিটুনিতে সানি হোসেন (৩০) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছে। তবে সানির বিস্ফোরিত বোমায় আহত হয়েছেন শহরের শংকরপুর এলাকার হৃদয় হাসান নয়ন (২৮) ও তার বন্ধু আনন্দ (২৮)।

মঙ্গলবার (১৮ জুন) দিনগত রাতে যশোর কেন্দ্রীয় বাস টার্মিনালে এই হতাহতের ঘটনা ঘটে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বাংলানিউজকে বলেন, কেন্দ্রীয় বাস টার্মিনাল মসজিদের সামনে বসেছিলেন নয়ন, আনন্দসহ তার বন্ধুরা। ওই সময় দু’টি মোটরসাইকেলযোগে শংকরপুর মুরগি ফার্ম এলাকার ধনু মিয়ার ছেলে সন্ত্রাসী সানিসহ কয়েক যুবক সেখানে গিয়ে একটি বোমার বিস্ফোরণ ঘটায়। বোমার স্পিন্টারে নয়ন ও তার বন্ধু আনন্দ জখম হন।

এরপর নয়নের অপর সঙ্গীসহ টার্মিনালে থাকা লোকজন ধাওয়া দিয়ে সানিকে আটক করে গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গণপিটুনিতে আহত সানিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করলে রাত ১১টার দিকে তার মৃত্যু হয়।

যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. অহেদুজ্জামান আজাদ বাংলানিউজকে বলেন, সানিকে হাসপাতালে আনার পর তাকে অক্সিজেনসহ প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হচ্ছিলো, কিন্তু এরইমধ্যে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, আহত নয়নের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আনন্দ চিকিৎসাধীন, তবে তার অবস্থাও শঙ্কামুক্ত নয়।

বাংলাদেশ সময়: ০৫৪৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
ইউজি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   গণপিটুনি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-19 05:44:23