ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বেপরোয়া বাসের ধাক্কায় আহত বাংলানিউজের রাজীব সরকার

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪৯ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
বেপরোয়া বাসের ধাক্কায় আহত বাংলানিউজের রাজীব সরকার রাজীব সরকার

গাজীপুর: গাজীপুরে বেপরোয়া একটি বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক অনলাইন নিউজপোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কমের স্টাফ করেসপন্ডেন্ট মো. রাজীব সরকার আহত হয়েছেন।

গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে পেশাগত দায়িত্ব পালন শেষে মঙ্গলবার (১৮ জুন) বিকেলে বাসায় ফেরার পথে তিনি এ দুর্ঘটনার শিকার হন। তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রাজীব সরকারের স্বজনরা জানান, পেশাগত দায়িত্ব পালন শেষে রাজীব মোটরসাইকেলযোগে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ি এলাকার বাসায় ফিরছিলেন। পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চান্দনা চৌরাস্তার ভাওয়াল কলেজের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা কালিয়াকৈর পরিবহনের ওই বাস তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যান। দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেলটি। এসময় খবর পেয়ে রাজীবের সহকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বিক্ষুব্ধ জনতা বাসটি জব্দ করে পুলিশে দেয়।

জিএমপি বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম কাউসার চৌধুরী বাংলানিউজকে জানান, বাসটি থানায় নিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২৩৪৯ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।