ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনায় এএসআই নাজমুলের পিস্তল খোয়া, আটক ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
খুলনায় এএসআই নাজমুলের পিস্তল খোয়া, আটক ২ আটক সন্দীপ কুমার রাহা ও বুলবুল। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনার ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি এলাকায় উপজেলা নির্বাচনের ডিউটি করার সময় দিঘলিয়া থানার সহকারী উপ-পরিদর্শক(এএসআই) নাজমুল হকের পিস্তল ও ১২ রাউন্ড গুলি খোয়া গেছে।

মঙ্গলবার (১৮ জুন) দুপুর ২টার দিকে এ ঘটনা ঘটে। পরে এ ঘটনায় নির্বাচনী কেন্দ্র বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী সন্দীপ কুমার রাহা ও রাজমিস্ত্রির হেলপার বুলবুল খানকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ডুমুরিয়া থানা পুলিশ।

খবর পেয়ে জেলার পুলিশ সুপার (এসপি) এসএম শফিউল্লাহ, ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব ও র‌্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, দিঘলিয়া থানার এএসআই নাজমুল হক স্ট্রাইকিং ফোর্স হিসেবে ডুমুরিয়া উপজেলার বানিয়াখালি এলাকায় ডিউটিতে যান। তিনি তার পিস্তল ও ১২ রাউন্ড গুলি বানিয়াখালি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে ব্যাগের মধ্যে রেখে বাইরে যান। কিছু সময় পর ফিরে আর অস্ত্রটি পাননি। স্কুলের দপ্তরীসহ দু'জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

ডুমুরিয়া থানার ওসি আরও বলেন, অস্ত্র খোয়া যাওয়ার ঘটনায় এএসআই নাজমুল হককে সাসপেন্ড করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এমআরএম/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।