ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

প্রেমের টানে খুলনায় জার্মান নারী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৯:৫৫:৩৯ পিএম
আসাদ মোড়ল ও তার স্ত্রী অ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউ। ছবি: বাংলানিউজ

আসাদ মোড়ল ও তার স্ত্রী অ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউ। ছবি: বাংলানিউজ

খুলনা: প্রেমের টানে খুলনায় এসেছেন জার্মান নাগরিক অ্যাসটিট ক্রিস্টিয়াল কাসুমী সিউ (৪৩)। মহানগরীর খানজাহান আলী থানাধীন যোগিপোল ৭নং ওয়ার্ডের ইব্রাহিম মোড়লের ছেলে আসাদ মোড়লের (৪০) প্রেমের টানে তিনি নিজ দেশ ও স্বামী সংসার ফেলে খুলনায় এসেছেন।

বাংলাদেশে আসার আগে তিনি তার স্বামীকে ডির্ভোস দিয়ে এসেই ইসলাম ধর্ম গ্রহণ করে আসাদ মোড়লকে বিয়ে করেন।

মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যায় আসাদ বাংলানিউজকে জানান, দু'বছর আগে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে জার্মানীর ক্রিস্টিয়ালের সঙ্গে বন্ধুত্ব হয়। একপর্যায় দু'জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ক্রিস্টিয়াল সম্পর্কটাকে বাস্তবে রূপ দিতে জার্মান স্বামীকে ডির্ভোস দিয়ে গত ১০ জুন ঢাকায় আসেন।

১১ জুন খুলনায় এসে একটি হোটেলে ওঠেন। সেখানে দু'জনের মধ্যে প্রথমবারের মতো সরাসরি সাক্ষাৎ হয়।১২জুন ক্রিস্টিয়াল খুলনা নোটারি পাবলিকের মাধ্যমে খ্রিস্টান ধর্ম ত্যাগ করে ইসলাম ধর্ম গ্রহণ করেন। পরে ১৩ জুন তাদের দু’জনের কোর্টের মাধ্যমে বিয়ে হয়।

আসাদ বলেন, ক্রিস্টিয়ালকে বিয়ে করতে পেরে আমি খুবই খুশি। ক্রিস্টিয়াল বলেন, আসাদের সঙ্গে আমার দীর্ঘদিনের সম্পর্ক বাস্তবায়নে আমি বাংলাদেশে এসে সরাসরি তাকে দেখে বিয়ে করেছি। এখন আমরা আনন্দিত।

আসাদের বাবা ইব্রাহিম মোড়ল বলেন, ছেলে যাকে নিয়ে সুখী হবে তাতে আমাদের কোনো আপত্তি নেই।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এমআরএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 21:55:39