ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

বন্দর উপজেলায় সানু-শান্তা ভাইস চেয়ারম্যান নির্বাচিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৯:৪১:০০ পিএম
সানাউল্লাহ সানু ও ছালিমা হোসেন শান্তা

সানাউল্লাহ সানু ও ছালিমা হোসেন শান্তা

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এম এ রশিদ। এতে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সানাউল্লাহ সানু ও ছালিমা হোসেন শান্তা। 

মঙ্গলবার (১৮ জুন) বন্দরের ৫৪টি কেন্দ্রে ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) পদ্ধতিতে ভোটগ্রহণ হয়। এতে ভোটারদের উপস্থিতি ছিল একেবারেই কম।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পিন্টু ব্যাপারি বেসরকারিভাবে এ ফলাফল ঘোষণা করেন।

এবারে উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এম এ রশিদ। 

ভাইস চেয়ারম্যান পদে জাতীয় পার্টির নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান সানাউল্লাহ সানু উড়োজাহাজ প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৬৪৪ ভোট। তার নিকটতম প্রতিন্দ্বন্দ্বি আকতার হোসেন বই প্রতীকে পেয়েছেন ২ হাজার ৪৬৮ ভোট। 

এদিকে, নারী ভাইস চেয়ারম্যান পদে ছালিমা হোসেন শান্তা ফুটবল প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৩৩৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বর্তমান নারী ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার কলস প্রতীকে পেয়েছেন ৪ হাজার ১৪২ ভোট। 

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 21:41:00