ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নবাবগঞ্জে ৩২ গাঁজা গাছ জব্দ, মাদকসহ আটক ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
নবাবগঞ্জে ৩২ গাঁজা গাছ জব্দ, মাদকসহ আটক ৩

দিনাজপুর: দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশের পৃথক অভিযানে ৩২টি গাঁজার গাছ ও মাদকদ্রব্যসহ তিন জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুন) উপজেলার বিনোদনগর ইউনিয়নের নন্দনপুর গ্রামে জমির আইল গাঁজার গাছ জব্দ ও লাউগাড়ী গ্রামে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তিন জনকে আটক করা হয়।

আটকরা হলেন- নবাবগঞ্জ উপজেলার ধরঞ্জী গ্রামের মৃত আ. রহমানের ছেলে রজব আলী, ডাংসের ঘাট গ্রামের বালুরাম দাসের ছেলে নরেশ চন্দ্র দাস ও বিশানাথপুর দামপাড়া গ্রামের মজিবর রহমানের ছেলে আ. হালিম।

অভিযানে তাদের কাছ থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য পাওয়া যায়।

নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার বাংলানিউজকে বলেন, উপজেলার নন্দনপুর গ্রামে সবজি বাগানে গাঁজা চাষ হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে ওই গ্রামের রবিউল ইসলামের সবজি বাগানে অভিযান চালানো হয়। এসময় ওই বাগানে ৩২টি গাঁজার গাছ পাওয়া যায়। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি। বাগানের মালিক রবিউল ইসলামের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

এছাড়াও উপজেলার বিভিন্ন স্থান থেকে পুলিশের নিয়মিত অভিযানে মাদকদ্রব্যসহ তিনজনকে আটক করেছে। এ ব্যাপারে নবাবগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad