ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

কোম্পানীগঞ্জে ২ গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৫:৫৭:১৬ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জে হোসনে আরা বেগম (৪০) ও জাহান আরা বেগম (৩২) নামে দুই গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে হোসনে আরাকে হত্যার অভিযোগে তার স্বামী আব্দুল জলিলকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুন) দুপুরে উপজেলার চরএলাহি ও চরহাজারী ইউনিয়ন থেকে পৃথক পৃথক মরদেহ দু’টি উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- চরএলাহি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড চরকলমি গ্রামের আব্দুল জলিলের স্ত্রী হোসনে আরা ও চরহাজারী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ফারুক হোসেনের স্ত্রী জাহান আরা।

পুলিশ জানায়, সকালে চরহাজারীর ওই ওয়ার্ডে নিজ ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় গৃহবধূ জাহান আরার মরদেহ উদ্ধার করা হয়। তিনি মানসিকভাবে অসুস্থ ছিলেন বলে তার পরিবারের দাবি।

অপরদিকে, চরএলাহি ইউনিয়নের চরকলমি গ্রামের আব্দুলের দ্বিতীয় স্ত্রী হোসনে আরা সোমবার (১৭ জুন) রাতে বাড়িতে একা ছিলেন। মঙ্গলবার সকাল গিয়ে দুপুর হলেও তার কোনো সাড়া-শব্দ না পেয়ে বাড়ির লোকজন ঘরে ঢুকে বিছানায় তার মরদেহ পড়ে থাকতে দেখে। পরে বিষয়টি থানায় অবগত করলে ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এসময় জিজ্ঞাসাবাদের জন্য তার স্বামী আব্দুলকে আটক করা হয়েছে।

হোসনে আরার পরিবারের অভিযোগ, পারিবারিক বিরোধের জেরে হোসনে আরারকে তার স্বামী আব্দুল হত্যা করেছে। 

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বাংলানিউজকে জানান, মরদেহ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   মরদেহ উদ্ধার নোয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-18 17:57:16