ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

কেসিসির নগর ভবনে আগুন, অতঃপর…

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৩:২৪:১৫ পিএম
কেসিসির নগর ভবন, ছবি: বাংলানিউজ

কেসিসির নগর ভবন, ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) নগর ভবনের পাঁচতলায় হিসাব বিভাগের একটি রুমের সুইচবোর্ডে আগুন লেগে ধোঁয়া ছড়িয়ে পড়ে। খবরটি নগর ভবনে ছড়িয়ে পড়লে আতঙ্কে কর্মকর্তা-কর্মচারীসহ সবাই উদ্বিগ্ন হয়ে দিগ্বিদিক ছুটোছুটি শুরু করেন। 

খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসকে। দ্রুত সময়ে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট পৌঁছে যায় নগর ভবনের সামনে। এরই মধ্যে আগুন নিভিয়ে ফেলা হয়।

মঙ্গলবার (১৮ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। নগর ভবনের পাঁচ তলায় হিসাব শাখা, ট্রেড লাইসেন্স শাখা, বাজার শাখা, শিক্ষা শাখা, আইন শাখার অফিস রয়েছে।

একজন প্রত্যক্ষদর্শী জানান, হিসাবরক্ষক রওশনারার রুমের ফ্যানের সুইজে আগুন লাগলে তিনি আতঙ্কগ্রস্ত হয়ে ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানান। তারা ফায়ার সার্ভিসকে খবর দেন। তাৎক্ষণিকভাবে ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট আসে। এরই মধ্যে আগুন নিভিয়ে ফেলেন সিটি করপোরেশনের লোকজন।

খুলনা সিটি করপোরেশনের হিসাব বিভাগের বাজেট কাম অ্যাকাউন্টস অফিসার এমএম হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, শর্টসার্কিট থেকে সুইটবোর্ডে আগুন লেগে ছিলো। সঙ্গে সঙ্গে তা নিভিয়ে ফেলা হয়েছে। বোর্ডটি পুড়ে গেছে। এছাড়া আর কোনো ক্ষয়-ক্ষতি হয়নি।

এর আগে ২০১৬ সালের ১৪ মার্চ নগর ভবনের একই তলায় ট্রেড লাইসেন্স শাখায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছিলো।

বাংলাদেশসময়: ১৫০৫ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এমআরএম/ওএইচ/

ক্লিক করুন, আরো পড়ুন :   খুলনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 15:24:15