bangla news

জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যানসহ আটক ১০

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ৩:১৩:৪৫ পিএম
উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক টুটুল

উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হক টুটুল

পাবনা: পাবনার সুজানগর উপজেলায় জুয়ার আসর থেকে সদর উপজেলার চরতারাপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান রবিউল হক টুটুলসহ ১০ জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১৭ জুন) দিনগত রাত ১২টার দিকে পার্শ্ববর্তী সুজানগর থানাধীন নিজাম উদ্দিন ডিগ্রি কলেজে পেছনে আব্দুস সাত্তারের বাড়ির একটি কক্ষে জুয়া খেলার সময় তাদের আটক করা হয়।

সুজানগর থানার পরিদর্শক (তদন্ত) অরবিন্দ সরকার বাংলানিউজকে বলেন, নিজাম উদ্দীন ডিগ্রি কলেজের পেছনে জুয়া ও মাদকের আসর বসেছে এমন গোপন সংবাদে ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় চরতারাপুর ইউপি চেয়ারম্যান রবিউল হক টুটুল, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহিনের বড় ভাই রাজু আহমেদসহ ১০ জনকে হাতেনাতে আটক করা হয়। অভিযানে সেখান থেকে জুয়া খেলার সরঞ্জাম, তাস এবং নগদ ২১ হাজার ৮২০ টাকা জব্দ করা হয়েছে।

আটক অপর আসামিরা হলেন- চর সুজানগর গ্রামের মৃত মেছের মন্ডলের ছেলে আব্দুস সাত্তার (৫২), আবুল হোসেনের ছেলে মোমিন হোসেন (৩৫), মৃত শুকুর বিশ্বাসের ছেলে কালাম হোসেন (৩১), সাকিব উদ্দিনের ছেলে রেজাউল করিম মানিক (৪০), মৃত মেছের সরদারের ছেলে পাশু সরদার (৪২) মৃত কেসমন খানের ছেলে নাজির খান (৪৬) দেবেন্দ্রনাথ কর্মকারের ছেলে দীলিপ কর্মকার (৪০) এবং গোকুল নগর গ্রামের দিলীপ অধিকারীর ছেলে আশিস কুমার (৪০)।

আটকদের সুজানগর থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার (১৮ জুন) সকালে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

স্থানীয়রা জানান, চরতারাপুর ইউনিয়নের চেয়ারম্যান টুটুল দীর্ঘদিন ধরে ইউনিয়ন পরিষদের কক্ষে মদ, জুয়া, গাঁজার আসর বসিয়ে আসছেন। তার বিরুদ্ধে এলাকায় মাদক বাণিজ্যের পৃষ্ঠপোষকতা অভিযোগও রয়েছে। 

বাংলাদেশ সময়: ১৫১৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৮
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   পাবনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 15:13:45