ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সোহেল তাজের ভাগ্নের খোঁজে কাজ করছে পুলিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
সোহেল তাজের ভাগ্নের খোঁজে কাজ করছে পুলিশ সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল, ছবি: বাংলানিউজ

ঢাকা: সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজের ভাগ্নে নিখোঁজ সৈয়দ ইফতেখার আলম প্রকাশ সৌরভকে খুঁজে বের করতে পুলিশ কমিশনার কাজ করছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সোহেল তাজের ভাগ্নে বেরিয়ে আসবেন বলেও আশা করছেন স্বরাষ্ট্রমন্ত্রী।

মঙ্গলবার (১৮ জুন) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা বলেন মন্ত্রী।

সৌরভকে গত ৯ জুন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের সামনে থেকে অপহরণ করা হয়েছে বলে দাবি করেছেন সোহলে তাজ।

সাংবাদিকদের প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, তিনি (সোহলে তাজ) ঘোষণা দিয়েছেন তার ভাগ্নেকে নাকি পাওয়া যাচ্ছে না। সেজন্য ওই থানায় একটা সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। আমি মনে করি, তিনি যদি কোনোখানে যেয়ে থাকেন, তাহলে ফিরে আসবেন। আর না হলে জিডি অনুযায়ী আমাদের পুলিশ কর্মকর্তা আছেন তারা আইনি ব্যবস্থা নেবেন। তাকে খুঁজে বের করার চেষ্টা করবেন।

আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয়ে তাকে তুলে নেওয়া হয়েছে- বলে শোনা যাচ্ছে, এ বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এই রকম শব্দ আমি শুনিনি।  

‘আমাদের সম্মানিত তাজ উদ্দিন সাহেবের ছেলে এবং সাবেক প্রতিমন্ত্রী সোহল আমাকে ফোন করে এ ঘটার কথা বলেছেন। আমি শুনে পুলিশ কমিশনারকে যা বলার বলে দিয়েছি। তিনি কাজ করছেন। হয়তো তার খোঁজ পাওয়া যাবে এবং তিনি বেরিয়ে আসবেন। ’

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, এখানে দু’টোই হতে পারে- সে কোনোখানে গিয়ে থাকতে পারেন কিংবা কেউ নিয়ে যেয়ে থাকতে পারে। আশা করি, উদ্ধার হয়ে যাবে, যেহেতু পুলিশি প্রক্রিয়া শুরু হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এমআইএইচ/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।