ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উত্তরখানে সাকিব খুনের মূলহোতাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
উত্তরখানে সাকিব খুনের মূলহোতাসহ আটক ৩

ঢাকা: রাজধানীর উত্তরখানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাকিব (২০) নামে এক যুবক খুনের ঘটনায় মূলহোতা শাহীন ওরফে ব্ল্যাক শাহীনসহ (২৪) তিনজনকে আটক করেছে র‌্যাব-১।

সোমবার (১৭ জুন) দিনগত রাতে রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালয়ে তাদেরকে আটক করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান জানান, গত শনিবার (১৫ জুন) বিকেলে রাজধানীর উত্তরখান এলাকার বাটুলিয়া নদীর পাড়ে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. সাকিব (২৩) নামে এক যুবক নিহত হয়েছেন এবং নিহতের বন্ধু শিপন (২২) আহত হয়েছেন।

এ ঘটনার মূলহোতা শাহীনসহ তিন সদস্যকে আটক করা হয়েছে। হত্যার কাজে ব্যবহৃত অস্ত্রটি উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১৮ জুন) রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে বলেও জানান তিনি।

ঘটনার দিন বিকেল সাড়ে ৫টায় বাসা থেকে বের হয়ে বাটুলিয়া এলাকায় নদীর পাড়ে দুই বন্ধু সাকিব ও শিপন ঘুরতে যায়। সেখানে ৩/৪ জন ছিনতাইকারী তাদের পথরোধ করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় তারা সাকিবের বাম পাজরে ও পিঠে এবং শিপনের পিঠে ছুরিকাঘাত করে। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় দুই জনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক রাত সাড়ে ৯টায় সাকিবকে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ১০২৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
পিএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।