ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশবাড়ীতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৯ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
পলাশবাড়ীতে প্রেমিকের বাড়িতে অনশনে প্রেমিকা সানজিদা আক্তার

গাইবান্ধা: বিয়ের দাবিতে গাইবান্ধার পলাশবাড়ীতে স্কুলশিক্ষক প্রেমিকের বাড়িতে নিয়েছে অনশন করছেন প্রেমিকা সানজিদা আক্তার।

সোমবার (১৭ জুন) বিকেলে উপজেলার মহদীপুর ইউনিয়নের জালাগাড়ী দুর্গাপুর গ্রামে প্রেমিক আনিছুর রহমানের বাড়িতে তাকে অবস্থান করতে দেখা যায়।

আনিছুর স্থানীয় কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

তার বাবার নাম হাছেন আলী।

সানজিদা একই ইউনিয়নের গড়েয়া গ্রামের ছামছুল আলমের মেয়ে। তিনি স্থানীয় ঠুটিয়াপাকুর আলহাজ্ব ইকরাম উদ্দীন দাখিল মাদ্রাসা থেকে এসএসসি পাশ করেছেন। বাবা শামছুল আলম বর্তমানে জর্ডানে অবস্থান করছেন।

বাংলানিউজকে সানজিদা বলেন, আনিছুরের সঙ্গে আমার সাড়ে তিন বছরের গভীর সম্পর্ক। বর্তমানে আনিছুরকে বিয়ের কথা বলায় তিনি নানান তালবাহানা করছেন। এর জের ধরে রোববার (১৬ জুন) রাত থেকে বিয়ের দাবিতে তার (আনিছুর) বাড়িতে অবস্থান করছি। বিয়ে না হওয়া পর্যন্ত এ বাড়ি ছাড়বো না।

মহদীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মণ্ডল বাংলানিউজকে বলেন, উভয়পক্ষের সঙ্গে আলোচনা করে বিষয়টি সমাধানের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।