bangla news

ছাত্রদের ওপর পিস্তল নিয়ে হামলার ঘটনায় মামলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৭ ৬:৩৩:১৭ পিএম
ছাত্রদের ওপর পিস্তল নিয়ে হামলা। ছবি: বাংলানিউজ

ছাত্রদের ওপর পিস্তল নিয়ে হামলা। ছবি: বাংলানিউজ

নড়াইল: শান্তিপূর্ণ কর্মসূচিতে নড়াইল সরকারি বালক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অস্ত্র দিয়ে গুলি করার ভয় দেখানোর ঘটনায় ঠিকাদার রেজাউল আলম ওরফে জার্মান আলমসহ চারজনের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

সোমবার (১৭ জুন) বিকেলে নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ভওয়াখালী এলাকার জুলমত খানের ছেলে জাকারিয়া খান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার অন্য আসামিরা হলেন- ঠিকাদার রেজাউল আলম ওরফে জার্মান আলমের ভাই কামরুল ও তার সহযোগী দুখু এবং শিক্ষককে লাঞ্ছনাকারী ঠিকাদার মঈনুল্লাহ দুলু।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বাংলানিউজকে বলেন, অস্ত্র আইনে চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

প্রসঙ্গত, ১৫ জুন সকালে শিক্ষক প্রদেশ কুমার মল্লিক তার প্রাইভেট কোচিং এ সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী সানজিনা এরিনা কোচিং এ পরীক্ষা দেয়। খাতা জমা দেওয়ার পর খাতায় নাম না লেখার কারণে ওই ছাত্রীকে মারধর করেন প্রদেশ কুমার মল্লিক। এ ঘটনা বাড়িতে বললে ওই ছাত্রীর বাবা স্থানীয় ঠিকাদার মঈনুল্লাহ দুলু শিক্ষককে বাড়ি থেকে বের করে শারিরীভাবে লাঞ্ছিত করেন। এ ঘটনা জানাজানি হলে ছাত্ররা উত্তপ্ত হয়ে ওঠে। বিক্ষুব্ধ ছাত্ররা শিক্ষককে লাঞ্ছিতের ঘটনায় রোববার (১৬ জুন) জেলা প্রশাসকের কার্যালয়ে ঘেরাও করলে ঠিকাদার দুলুর সমর্থকরা আন্দোলকারী ছাত্রদের ওপর অস্ত্র নিয়ে হামলা করে। এ সময় ছাত্ররা সেখান থেকে এসে বিদ্যালয়ের সামনে সড়ক অবরোধ করে রাখে। পরে প্রশাসনের হস্তক্ষেপে ছাত্ররা রাস্তা ছেড়ে স্কুলের গেটে বিক্ষোভ করে।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নড়াইল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-17 18:33:17