ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লক্ষ্মীপুরে গরম তেলে স্বামীকে ঝলসে দিলেন স্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
লক্ষ্মীপুরে গরম তেলে স্বামীকে ঝলসে দিলেন স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন দগ্ধ দিদার হোসেন, ছবি: বাংলানিউজ

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে গরম তেলে স্বামীকে ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে।

পারিবারিক কলহের জেরে স্বামী দিদার হোসেনের গায়ে গরম তেল ঢেলে প্রথম স্ত্রী জহুরা বেগম ঝলসে দিয়েছেন বলে অভিযোগ করেন ভুক্তভোগীর পরিবার।

দিদার সদর উপজেলার চররুহিতা গ্রামের আব্দুল খালেকের ছেলে।

তিনি পেশায় রাজমিস্ত্রি।

সোমবার (১৭ জুন) সকালে লক্ষ্মীপুরের কলেজ রোড এলাকায় এ ঘটনা ঘটে।

দিদারের বড় ভাই আকবর হোসেন বাংলানিউজকে জানান, ২০০৩ সালে সদর উপজেলার চররমনী মোহন গ্রামের নুরুল ইসলামের মেয়ে জহুরার সঙ্গে দিদারের বিয়ে হয়। পরে পারিবারিক বিবাদে ২০১৬ সালে তাদের বিচ্ছেদ হয়। এরপর দুইজনই অন্যত্র বিয়ে বন্ধনে আবদ্ধ হন। এক বছর আগে দিদার জহুরাকে ফের বিয়ে করেন। তারা লক্ষ্মীপুর শহরে একটি বাসা ভাড়া করে থাকেন। সকালে পারিবারিক কলহের জের ধরে জহুরা ও তার ভাই আলমগীর গরম তেল ঢেলে দেয় দিদারের গায়ে। এরপর তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন বলেন, তার শরীরের প্রায় ৪০ শতাংশ পুড়ে গেছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মিয়া জানান, স্বামীকে গরম তেলে ঝলসে দেওয়ার ঘটনায় অভিযুক্ত জহুরাকে আটকে চেষ্টা অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
এসআর/ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।