ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
প্রেমের টানে ঘর ছেড়ে পুলিশি হেফাজতে তরুণী ছবি: সংগৃহীত

মধুপুর (টাঙ্গাইল): সামাজিক যোগেযোগের মাধ্যম ফেসবুকে পরিচয় আর মোবাইলে আলাপের সূত্রে প্রেম। আর সেই টানে ঘর ছেড়ে ঝিনাইদহ থেকে সুদূর টাঙ্গাইলে এসেও প্রেমিকের দেখা মেলেনি। অবশেষে প্রেমিকের খুঁজে থানায় গেলে নিরাপত্তা হেফাজতে ঠাঁই হলো ঘর ছাড়া প্রেমিকার।

রোববার (১৬ জুন) টাঙ্গাইলের মধুপুর থানা পুলিশ ২১ বছর বয়সী ওই তরুণীকে আদালতে সোপর্দ করলে আদালত তাকে নিরাপত্তা হেফাজতেতে পাঠানোর নির্দেশ দেন।

পুলিশ জানায়, তরুণীর বাড়ি ঝিনাইদহ জেলার মহেষপুর উপজেলার কাজীর বেড় গ্রামে।

মধুপুর উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর গ্রামের কোনো এক যুবকের সঙ্গে ফেসবুকে পরিচয় সূত্রে তার প্রেমের সম্পর্ক হয়।

গত ১৩ জুন ওই তরুণী বাড়ি থেকে বের হয়ে মধুপুরের নির্ধারিত ঠিকানায় গিয়ে প্রেমিকের দেখা পাননি। অনেক খোঁজাখুঁজির পর প্রেমিককে না পেয়ে ১৪ জুন মধুপুর থানায় গিয়ে প্রেমিকের সন্ধান চান, অন্যথায় আত্মহত্যার হুমকি দেন। পরে ওই তাকে থানায় রেখে তার বাড়িতে খবর পাঠানো হয়।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিক কামাল বাংলানিউজকে জানান, ১৫ জুন রাতে বাবা-মা এসেও মেয়েকে বাড়ি ফেরাতে পারেননি। এমন আচরণে নিরুপায় হয়ে তাকে আদালতে পাঠানো হয়। এ অবস্থায় আদালত ওই তাকে নিরাপত্তা হেফাজতেতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৫৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
পিএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।