ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএসআরএফ’র নেতৃত্বে তপন, শামীম ও ইসমাইল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৭ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
বিএসআরএফ’র নেতৃত্বে তপন, শামীম ও ইসমাইল বিএসআরএফ’র নবনির্বাচিত সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হচ্ছে

ঢাকা: সচিবালয় বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) সভাপতি নির্বাচিত হয়েছেন জনকণ্ঠের তপন বিশ্বাস। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিডিনিউজ’র শামীম আহমেদ। আর সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলানিউজটোয়েন্টিফোর’র ইসমাইল হোসেন।

রোববার (১৬ জুন) বিকেলে ফলাফল গণনা শেষে নির্বাচিতদের নাম ঘোষণা করেন নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম। এর আগে সকাল ১০টায় ভোটগ্রহণ শুরু হয়ে চলে বিকেল তিনটা পর্যন্ত।

 

সভাপতি পদে নির্বাচিত হওয়া জনকণ্ঠের তপন বিশ্বাস পেয়েছেন ৬৫ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সমকালের ফসিউদ্দিন মাহতাব পেয়েছেন ৫০ ভোট। সাধারণ সম্পাদক পদে ৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন বিডিনিউজ’র শামীম আহমেদ, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাভিশনের মাহফুজুর রহমান পেয়েছেন ৫০ ভোট।  

কমিটিতে সহ-সভাপতি সাজেদা পারভীন (জিটিভি) ৫৬ ভোট পেয়ে জয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আমানুর রহমান (নয়াদিগন্ত) পেয়েছেন ৫৪ ভোট, সহ-সাধারণ সম্পাদক আনিসুর রহমান তপন (আমাদের অর্থনীতি) পেয়েছেন ৫৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রসূণ আশীর্ষ পেয়েছেন ৪৫ ভোট, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন (বাংলানিউজ) পেয়েছেন ৫৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী দ্বীন ইসলাম (মানবজমিন) পেয়েছেন ৫২ ভোট।  

এছাড়া অর্থ সম্পাদক পদে মাসউদুল হক (ইউএনবি) পেয়েছেন ৫৯ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোরশেদ আলম (এটিএন বাংলা) পেয়েছেন ৫৩ ভোট, দফতর সম্পাদক পদে মাসুদ রানা (জাগোনিউজ) পেয়েছেন ৫৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মোশতায়েক মাশয়েক (রেডিও টুডে) পেয়েছেন ৫৫ ভোট এবং প্রচার, প্রকাশনা সম্পাদক পদে হাবিবুর রহমান (ইনকিলাব) ৫৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এবিএম সিদ্দিকুর রহমান পেয়েছেন ৫৪ ভোট। আর প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন নিয়ামুল আজিজ সাদেক (এসএটিভি)।

কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন- আকতার হোসাইন (ভোরের ডাক) পেয়েছেন ৮৭ ভোট, শফিউল্লাহ সুমন (বিটিভি) ৬৬ ভোট, মেহদী আজাদ মাসুম (দৈনিক জাগরণ) ৬৩ ভোট, মোরসালিন বাবলা (চ্যানেল আই) ৬৩ ভোট, ঝর্ণা রায় (দেশটিভি) ৫৪ ভোট, এম এ জলিল মুন্না রায়হান (দৈনিক ইত্তেফাক) ৫২ ভোট, এস এম আব্বাস (বাংলাট্রিবিউন) ৫২ ভোট, নাফিউল ইসলাম লিংকন (চ্যানেল টোয়েন্টিফোর) ৫০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৯ 
এমআইএইচ/জিসিজি/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।