ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৮ ফার্মেসিকে লক্ষাধিক টাকা জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩২ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
রাজধানীতে ৮ ফার্মেসিকে লক্ষাধিক টাকা জরিমানা

ঢাকা: মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে রাজধানীর আটটি ফার্মেসিকে এক লাখ ৮০ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

রোববার (১৬ জুন) সূত্রাপুর এলাকার ফার্মেসিগুলোতে এ অভিযান পরিচালনা করা হয়।  

অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ারের সার্বিক তত্ত্বাবধানে সহকারী পরিচালক আফরোজা রহমান ও সহকারী পরিচালক আবদুল জব্বার মণ্ডল এ অভিযানে নেতৃত্ব দেন।


 
অভিযানকালে মেয়াদোত্তীর্ণ ওষুধ বিক্রির অপরাধে ইসলাম মেডিকেল হলকে ৩০ হাজার টাকা, দিবারাত্রি ফার্মেসিকে ২০ হাজার টাকা, লাইলি মেডিকেল সাপ্লাইকে ২০ হাজার টাকা, সেন্ট মেরিজ ফার্মেসিকে ২০ হাজার টাকা, অর্পা ড্রাগ হাউসকে ১০ হাজার টাকা, মেসার্স কনা ফার্মেসিকে ২০ হাজার টাকা, চৈতি ফার্মেসিকে ১০ হাজার টাকা, ক্যাপিটাল ফার্মেসিকে ১০ হাজার টাকা, সরকার ফার্মেসিকে ১০ হাজার টাকা এবং ন্যাশনাল ফার্মেসিকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
 
এছাড়াও মোড়কে মূল্য লেখা না থাকার অপরাধে আরেকটি প্রতিষ্ঠানকে ১০ হাজার টাকাসহ সর্বমোট এক লাখ ৯০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৮২৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এসএইচএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।