ঢাকা, মঙ্গলবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৫ অক্টোবর ২০১৯
bangla news

বেনাপোলে ৪১ স্বর্ণের বারসহ আটক ৪

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ৫:৩৫:৫০ পিএম
স্বর্ণের বারসহ আটক চার পাচারকারী। ছবি: বাংলানিউজ

স্বর্ণের বারসহ আটক চার পাচারকারী। ছবি: বাংলানিউজ

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল সীমান্ত পথে ভারতে পাচারের সময় ৪১টি স্বর্ণের বারসহ চার পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

রোববার (১৬ জুন) সকালে সীমান্তের আমড়াখালী বিজিবি চেকপোস্ট এলাকা থেকে পৃথক দু’টি অভিযানে তাদের আটক করে ৪৯ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা। 

আটক চারজন হলেন- নড়াইলের টোনাগ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে সবুজ মৃধা, ফরিদপুরের বড়পাল্লা গ্রামের মনিরুজ্জামানের ছেলে তানভির জামান, মাদারীপুরের টেকেরহাট গ্রামের সোরয়ার কাজীর ছেলে আনিসুর রহমান ও খুলনার ফুলবাড়ী গেটের শাহাজাত মোল্লার ছেলে রিয়াজ মোল্লা।

বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সকালে আমড়াখালী চেকপোস্টে ঢাকা থেকে বেনাপোলগামী ঈগল ও দেশ ট্রাভেলস পরিবহনে তল্লাশি করে সন্দেহভাজন চার যুবককে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে চার কেজি ৭৮০ গ্রাম ওজনের ৪১টি স্বর্ণের বার জব্দ করা হয়। যার বাজারমূল্য প্রায় দুই কোটি ১০ লাখ ৩২ হাজার টাকা।

৪৯ ব্যাটালিয়ন বিজিবির অধিনায়ক লেফটেন্যান্ট সেলিম রেজা বাংলানিউজকে বলেন, আটকরা ঢাকা থেকে স্বর্ণের বারগুলো নিয়ে ভারতের উদ্দেশে যাচ্ছিলেন। তাদের বিরুদ্ধে স্বর্ণ পাচার আইনে মামলা দিয়ে পুলিশে সোপর্দের প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এসআরএস

ক্লিক করুন, আরো পড়ুন :   বেনাপোল স্বর্ণ যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-16 17:35:50