ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

না’গঞ্জে উচ্ছেদের পরও অবৈধ পার্কিং-সিএনজি স্ট্যান্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
না’গঞ্জে উচ্ছেদের পরও অবৈধ পার্কিং-সিএনজি স্ট্যান্ড

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে জেলা পুলিশ সুপারের (এসপি) ঘোষণার পরও শহরে চলছে অবৈধ পার্কিং ও বসছে সিএনজি স্ট্যান্ড। 

রোববার (১৬ জুন) শহরের মণ্ডলপাড়া মোড় ও চাষাঢ়া সমবায় মার্কেটের সামনে অবৈধ সিএনজি স্ট্যান্ড বসতে দেখা যায়। এছাড়া শহরের দুই নম্বর রেলগেট এলাকায় মিড টাউন শপিং কমপ্লেক্সের সামনে দেখা গেছে, প্রায় অর্ধেক সড়ক দখল করে অবৈধভাবে গাড়ি পার্কিং করতে।

 

শহরের মণ্ডলপাড়া মোড়ে দেখা যায়, সকাল থেকেই অবৈধভাবে ৩০টির মতো সিএনজি পার্কিং করে স্ট্যান্ড বানিয়ে থেমে আছে। এখান থেকে যাত্রী নিয়ে তারা আবার বিভিন্ন গন্তব্যে যাচ্ছে। এখানে দেখা যায়, সিএনজির জন্য পার্কিং ফিও আদায় করছেন মালিক সমিতির নামে দু’জন ব্যক্তি। অথচ অবৈধ পার্কিং ও স্ট্যান্ড বসিয়ে যানজট করায় এসব বন্ধের নির্দেশ দিয়ে এসপি নিজে শনিবার (১৫ জুন) তা উচ্ছেদ করেছেন।  

এদিকে, শহরের দুই নম্বর রেলগেট এলাকায় মিড টাউন শপিং কমপ্লেক্সের সামনে দেখা যায়, প্রায় অর্ধেক সড়ক দখল করে গাড়ি পার্কিং করে আছে বিভিন্ন প্রাইভেট গাড়িচালকরা। সিএনজি স্ট্যান্ড ও এ পার্কিংয়ের সামনে পুলিশের একাধিক পেট্রোল টিমকে টহল দিতে দেখা গেছে।  

জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রোমান বলেন, আমরা নিয়মিত অভিযান অব্যাহত রেখেছি। একদিনে তো আর সব সমস্যা সমাধান সম্ভব নয়। তবে আমরা চেষ্টার কমতি রাখছি না। আশা করি, দ্রুত সব সমস্যার সমাধান হবে।   

বাংলাদেশ সময়: ১৬৪৪ ঘণ্টা, জুন ১৭, ২০১৯
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad