ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

প্রবাসী নারীকে ধর্ষণচেষ্টা মামলায় রিমান্ডে চালক-হেলপার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ৩:৫৭:৩৪ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

মানিকগঞ্জ: প্রবাসী নারীকে ধর্ষণের চেষ্টায় দায়ের করা মামলায় বাসের চালক ও হেলপারের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত।

রোববার (১৭ জুন) দুপুরে মানিকগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক বেগম রওশন জাহান এ রিমান্ড মঞ্জুর করেন। 

বাসের চালক নায়েব আলী ও হেলপার সোহাগকে জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৮ নম্বর আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চায় পুলিশ।বিজ্ঞ আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আসামিদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

জর্ডান ফেরত ওই নারী শুক্রবার (১৪ জুন) সন্ধ্যায় শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে নামেন। পরে একটি বাসে করে মানিকগঞ্জ বাসস্ট্যান্ডে এসে বাসটি পরিবর্তন করে স্বপ্ন পরিবহনের একটি বাসে ঘিওরের উদ্দেশে রওনা দেন। ওই বাসের চালক নায়েব আলী ও হেলপার সোহাগ কৌশলে অন্যান্য যাত্রীদের পথের বিভিন্ন স্থানে নামিয়ে দেয়। পরে ঘিওরে পয়লা এলাকায় আসার পর ওই নারীকে ধর্ষণের চেষ্টা করলে তিনি কৌশলে বাস থেকে লাফ দেন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে থানায় খবর দিলে পুলিশ রাতে অভিযান চালিয়ে ওই বাসসহ হেলপার ও চালককে আটক করে।

বাংলাদেশ সময়: ১৫৪৭ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   ধর্ষণ মানিকগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-16 15:57:34