ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

গুরুদাসপুরে জঙ্গল থেকে শিশুর মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৮ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
গুরুদাসপুরে জঙ্গল থেকে শিশুর মরদেহ উদ্ধার

নাটোর: নিখোঁজের দুইদিন পর নাটোরের গুরুদাসপুর উপজেলার দরিবামনগা গ্রামের একটি জঙ্গল থেকে মরিয়ম খাতুন (৫) নামে একটি শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৬ জুন) দুপুর ১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। মরিয়ম ওই গ্রামের নিজাম উদ্দিনের মেয়ে।

 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম বাংলানিউজকে জানান, গত বৃহস্পতিবার (১৩ জুন) বাড়ির পাশে খেলা করার কোনো এক সময় নিখোঁজ হয় মরিয়ম। পরে তাকে সম্ভাব্য সব জায়গায় খোঁজ করে না পেয়ে শনিবার (১৫ জুন) রাতে তার বাবা নিজাম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।  

তিনি আরও জানান, রোববার দুপুরের দিকে স্থানীয়রা নিজামের বাড়ির পাশে জঙ্গলে ওই শিশুর মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শিশুটির মুখমণ্ডলসহ শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর জঙ্গলে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৩৫ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।