ঢাকা, বুধবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৭ জুলাই ২০১৯
bangla news

শিগগিরই নবম ওয়েজ বোর্ড নিয়ে সিদ্ধান্ত জানানো হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ৩:১৯:৪৪ পিএম
মন্ত্রিসভা কমিটির বৈঠক। ছবি: বাংলানিউজ

মন্ত্রিসভা কমিটির বৈঠক। ছবি: বাংলানিউজ

ঢাকা: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, নবম ওয়েজ বোর্ড সম্পর্কে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে দ্রুত সিদ্ধান্ত জানানো হবে। বিষয়টি আর ঝুলিয়ে রাখতে চাই না। আমরা চূড়ান্ত পর্যায়ে পৌঁছে গেছি। শিগগিরই সিদ্ধান্ত জানানো হবে।

রোববার (১৬ জুন) নবম ওয়েজ বোর্ড প্রণয়ন সংক্রান্ত কমিটির সঙ্গে ওয়েজ বোর্ড সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা দীর্ঘক্ষণ স্টেক হোল্ডারদের সঙ্গে আলোচনা করেছি। আমাদের আজকের এ বৈঠক শেষবারের মতো। বিষয়টি ঝুলিয়ে রেখে সময় ক্ষেপণ করা কোনো যুক্তি সঙ্গত কাজ হবে না। তাই শিগগিরই প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে অচিরেই সিদ্ধান্ত জানানো হবে।

তিনি আরও বলেন, নবম ওয়েজ বোর্ড শুধু পত্রিকার জন্য। ইলেকট্রনিক্স মিডিয়ার জন্য নতুন আইন করা হবে। সেটা হবে গণমাধ্যম কর্মী আইন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরর সভাপতিত্বে বৈঠকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, তথ্যমন্ত্রী হাসান মাহমুদ, শিল্পমন্ত্রী নুরুল মজিদ হুমায়ুন, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ হাসান, সাংবাদিক নেতাদের মধ্যে ইকবাল সোবহান চৌধুরী, মোল্লা জালাল, শাবান মাহমুদ, সোহেল হায়দার চৌধুরী প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৫১৬ ঘণ্টা, জুন ১৬, ২০১৯ 
জিসিজি/এনটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-06-16 15:19:44