bangla news

রাতের ট্রেন দিনে, ভোগান্তিতে নীলসাগরের যাত্রীরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৬ ১:১৭:১০ পিএম
নীলসাগর এক্সপ্রেস (ফাইল ফটো)

নীলসাগর এক্সপ্রেস (ফাইল ফটো)

নীলফামারী: ঈদের পর থেকে ঢাকা-চিলাহাটি রেলপথে চলাচলকারী আন্তঃনগর ট্রেন ‘নীলসাগর এক্সপ্রেস’র শিডিউল বিপর্যয় ঘটেছে। রাতের ট্রেন সকালে এবং সন্ধ্যার ট্রেন ভোরে যাতায়াত করছে। এতে ওই রেলপথে চলাচলকারী যাত্রীরা সীমাহীন দুর্ভোগে পড়েছেন।

চিলাহাটি স্টেশন সূত্রে জানা যায়, শনিবার (১৫ জুন) ঢাকা থেকে ছেড়ে আসা নীলসাগর এক্সপ্রেস সন্ধ্যা ৬টায় চিলাহাটিতে পৌঁছানোর সময় থাকলেও তা নির্দিষ্ট সময়ের ১০ ঘণ্টা পর রোববার (১৬ জুন) ভোর ৬টায় পৌঁছায়। ফলে ওই ট্রেনের চিলাহাটি, ডোমার, নীলফামারী ও সৈয়দপুর স্টেশনে শনিবার রাত সাড়ে ১০টার ঢাকাগামী যাত্রীরা পরদিন সকাল পর্যন্ত অপেক্ষায় বসে থাকেন। দূরদূরান্ত থেকে আসা যাত্রীরা প্লাটফর্মে অথবা আবাসিক হোটেলে রাত্রিযাপন করেন।

সৈয়দপুর স্টেশন মাস্টার শওকত আলী বাংলানিউজকে বলেন, রাত ১০টা ২৭ মিনিটে সৈয়দপুর স্টেশন থেকে নীলসাগর এক্সপ্রেস ট্রেনটি ছেড়ে যাওয়ার জন্য নির্ধারিত সময় থাকলেও ট্রেনটি ১০ ঘণ্টা বিলম্বে রোববার সকাল ৮টা ৪০ মিনিটে এ স্টেশন থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

এ ব্যাপারে রেলের পশ্চিমাঞ্চলের চিফ সিগন্যাল অ্যান্ড টেলিকম ইঞ্জিনিয়ার অসীম কুমার তালুকদার বাংলানিউজকে বলেন, ঢাকা-চিলাহাটি রেলপথের অনেক রেলস্টেশন বন্ধ হয়ে যাওয়ায় দু’টি ট্রেনের ক্রসিং দিতে বিলম্ব হচ্ছে ট্রেনের সূচি। তাছাড়া রেলপথের এ রুটে নীলসাগর ট্রেন একজোড়া থাকলে হয়তো এ সমস্যা হতো না।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ট্রেন সার্ভিস নীলফামারী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-16 13:17:10