ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২১ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবকের মৃত্যু

ঢাকা: রাজধানীর ওয়ারীর পোস্ট অফিস গলিতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি পিলারের সঙ্গে ধাক্কা লেগে জুবায়ের (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শনিবার (১৫ জুন) দিনগত রাত ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক রাত ২টায় মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ওয়ারী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) বাবু রাম বাংলানিউজকে বলেন, রাতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি পিলারের সঙ্গে ধাক্কা লেগে প্রথমে ওই যুবক গুরুতর আহত হয়। খবর পেয়ে পোস্ট অফিস গলি থেকে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টায় তার মৃত্যু হয়।

এএসআই বাবু রাম আরও বলেন, নিহত যুবক ওয়ারীর ৪/৩ হেয়ার স্ট্রিট  এলাকার মজিবর রহমানের ছেলে। সে তার বাবার সঙ্গে ব্যবসা প্রতিষ্ঠানে কাজ করতো। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, জুন ১৬, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।